বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ধ্বংসস্তূপের নিচে পচছে ১০ হাজার মরদেহ, ছড়াচ্ছে রোগ-বালাই ফিলিস্তি’নিদের সমর্থনে মালয়েশিয়ায় কেএফসি বয়কট, শতাধিক আউটলেট বন্ধ টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা ভারতের ঢাকা প্রিমিয়ার লিগে আবারও চ্যাম্পিয়ন আবাহনী শায়েস্তাগঞ্জ আইন-শৃঙ্খলা সভায় নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির হঠাৎ শিলাবৃষ্টি ও কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড নবীগঞ্জ বিধ্বস্ত শত শত বাড়ি উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আলোচনা ও মতবিনিময় সভাঃ ৩৫ বছরের ইতিহাসে দেশে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন বানিয়াচংয়ের সাগরদীঘিকে দখলমুক্ত করতে আবেদন

আজমিরীগঞ্জে জাতীয় ভোটার দিবস পালিত

রামকৃষ্ণ তালুকদার আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ সঠিক তথ্যে ভোটার হবো” স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব” এই স্লোগানকে সামনে রেখে  আজমিরীগঞ্জ  উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।
(০২ মার্চ) রোজ শনিবার সকাল এগারোটায় উপজেলা পরিষদ নির্বাচন অফিস প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য আয়োজনে র্র্যালি আরম্ভ হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার উপজেলা নির্বাচন অফিসে শেষ হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জুয়েল ভৌমিক  ও সঞ্চালনায় মোঃ সাইফুল ইসলাম  উপজেলা নির্বাচন অফিসার।
এসময় উপস্থিত ছিলেন মৎস্য কর্মকর্তা আনিসুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুবোধ মন্ডল, আজমিরীগঞ্জ থানার ওসি তদন্ত মোঃ গোলাম ফারুক সহ অনেকেই। দিবসটি উপলক্ষে নতুন ভোটারদের বায়োমেট্রিক গ্ৰহন, ভোটার সংশোধনী ও হস্তান্তর আবেদন সহ বিভিন্ন কার্যক্রম হাতে নেয় নির্বাচন অফিস।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.